জ্যোতির্ময় সরকার তপু।।Joutirmoy Sarker Topu

0
415

জনাব জ্যোতির্ময় সরকার পিপিএম, অতিঃ উপ- পুলিশ কমিশনার (ট্রাফিক), এসএমপি, সিলেট এর উত্তর বিভাগে বদলি জনিত ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান ।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব ফয়সল মাহমুদ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), এসএমপি, সিলেট এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জনাব আতাহারুল ইসলাম তালুকদার, এসি (ট্রাফিক), এসএমপি, সিলেট।।
একনজরে জনাব জ্যোতির্ময় সরকার পিপিএম, ২৭ ডিসেম্বর ১৯৮২ খ্রি. সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।

তিনি মুকুল নিকেতন, ময়মনসিংহ থেকে ১৯৯৭ খ্রি.
মাধ্যমিক ও নাসিরাবাদ কলেজ, ময়মনসিংহ থেকে ১৯৯৯ খ্রি. উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হন৷
তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ২০০৪খ্রি. বিএসসি(সম্মান) ও ২০০৫ খ্রি. এমএসসি(পরিসংখ্যান) সম্পন্ন করেন।
তিনি ৩০ তম বিসিএস পরিক্ষায় উত্তীর্ণ হয়ে ০৩ জুন ২০১২ খ্রি. বাংলাদেশ পুলিশ বাহিনীতে সহকারী পুলিশ সুপার পদে যোগদান করেন। বাংলাদেশ পুলিশ একাডেমি, সারদা,রাজশাহী থেকে মৌলিক প্রশিক্ষন শেষে সহকারি পুলিশ কমিশনার (কতোয়ালী),এসএমপি, সিলেটে কর্মজীবন শুরু করেন। তিনি ১৮ জানুয়ারি ২০১৮ খ্রি. অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদে পদোন্নতি লাভ করেন। তিনি দক্ষতা, সাহসীকতা ও পেশাদারিত্বের জন্য ২০১৮ সালে “রাষ্ট্রপতির পুলিশ পদক পিপিএম-সেবা” পদকে ভূষিত হন। তিনি ১১ এপ্রিল ২০১৯ খ্রি. ট্রাফিক বিভাগে যোগদান করে সড়কের শৃঙ্খলা ফেরাতে ও ট্রাফিক বিভাগের আধুনিকায়ন করনে, Tow vehicles Management Software , নিরাপদ ডাম্পিং ইয়ার্ড নির্মাণসহ করোনাকালীন সময়ে ফোর্সের কল্যানে বিশেষ অবদান রাখেন। তিনি ট্রাফিক বিভাগের কার্যক্রমে দুর্নীতি বন্ধ ও জবাবদিহিতা নিশ্চিত করতে সাহসী ভূমিকা পালন করেন।
দুর্নীতিমুক্ত সমাজ গঠনে আপনার ভূমিকা চির স্মরণীয় হয়ে থাকবে।
০৬ মার্চ, ২০২২ খ্রি.

তথ্যসূত্রঃTraffic Division SMP Sylhet.

বিশেষ সতর্কতাঃ উপযুক্ত কারণ ব্যাতীত কোনক্রমেই ফোন করা যাবেনা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে